মালয়েশিয়ায় প্রবাসী বাংলাদেশী এক যুবককে নিয়ে তুমুল হইচই মিডিয়ায় ঝড় - খবরের অন্তরালে

জাতীয়

সর্বশেষ সংবাদ

Tuesday, 26 March 2019

মালয়েশিয়ায় প্রবাসী বাংলাদেশী এক যুবককে নিয়ে তুমুল হইচই মিডিয়ায় ঝড়


মালয়েশিয়া প্রবাসী বাংলাদেশী এক নির্মাণ শ্রমিককে নিয়ে সোশ্যাল মিডিয়ায় হৈচৈ পড়ে গেছে ওই বাংলাদেশি শ্রমিকের একটি ছবি নিয়ে মেতে উঠেছেন নেট জনতা।

গত ২১ মার্চ আবেদন মুং নামে একজন মালয়েশিয় নাগরিক ছবিটি প্রথম পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। মুহুর্তের মধ্যে তা ভাইরাল হয়ে যায় ছবিটি। এরইমধ্যে ছবিটির রিটুইট হয়েছে প্রায় ২৪ হাজার বার। তাতে লাইক পড়েছে ৬৮৭০০।

বাংলাদেশি ওই প্রবাসী কে নিয়ে তুমুল হইচই আর আলোচনার ঘটনা নিয়ে ইতিমধ্যে মালয়েশিয়ার স্টার অনলাইনে একটি প্রতিবেদন প্রকাশিত হয়েছে। প্রতিবেদনে বলা হয়েছে বাংলাদেশি শ্রমিকের চোখ আর চাহনির প্রশংসায় মেতেছেন মালয়েশিয়ানরা। তারা বলছেন ছবিটি ন্যাশনাল জিওগ্রাফি ম্যাগাজিনের প্রচ্ছদে ব্যবহারের উপযুক্ত।

বাংলাদেশি ওই প্রবাসী শ্রমিকের নাম না জানা গেলেও অনেকে ন্যাশনাল জিওগ্রাফিক ম্যাগাজিনের প্রচ্ছদে ব্যবহ্রত ছবি গুলোর সঙ্গে তার তুলনা করছেন। কি আছে ঐ বাংলাদেশের শ্রমিকের চোখে! মুং বলেন ছবিটি তিনি মালয়েশিয়ার জ্বালাল আইফো স্থানে এম আর টি নির্মাণ প্রতিষ্ঠান এক বাংলাদেশী শ্রমিকের। 

হঠাৎ ওই ব্যক্তিকে দেখতে পাই তার চোখ দেখে অভিভূত হই। সঙ্গে সঙ্গে আইফোন এক্স এস ম্যাক্স থাকা সত্বেও দ্রুত প্রস্তুত করে পিক্সেল টু এক্সএল ক্যামেরা দিয়ে তার ছবি তুলি। বাংলাদেশ শ্রমিক অত্যন্ত লাজুক স্বভাবের বলেও জানান তিনি তবে তার নাম জানা হয়নি বলে জানিয়েছেন তিনি।

No comments:

Post a Comment

Home