রামগঞ্জে জমিজমাসংক্রান্ত বিরোধের জেরে হামলায় দুই সহোদর আহত - খবরের অন্তরালে

জাতীয়

সর্বশেষ সংবাদ

Monday, 18 March 2019

রামগঞ্জে জমিজমাসংক্রান্ত বিরোধের জেরে হামলায় দুই সহোদর আহত

আহত দুই সহোদর ছবি: সংগৃহীত 


জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে লক্ষীপুরের রামগঞ্জে ভাতিজা ও তাদের ভাড়াটিয়া সন্ত্রাসীদের হামলায় আবুল বাশার ও আবুল খায়ের নামে দুই ভাই আহত হয়ে রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

সূত্রে জানা যায়
শুক্রবার সকাল ১০ টায় উপজেলার ভাটারা ইউনিয়নে নাপিত বাড়িতে এই হামলার ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী তাহেরা দেলোয়ার সাদ্দাম জানায় নাপিত বাড়ির আবুল কাশেম তার বসতঘর নির্মাণ কাজ করছেন হঠাৎ করে ওই বাড়ির রুহুল আমিনের পুত্র মিন্টু মহিন জুয়েল বসত ঘরের কাজে বাধা দিলে আবুল কাশেম এর সাথে বাকবিতন্ডার সৃষ্টি হয়।

চিৎকার চেঁচামেচি শুনে রুহুল আমিনের ভাই আবুল বাশার ও আবুল খায়ের ঘটনাস্থলে পৌঁছলে রুহুল আমিনের ছেলে সহ তাদের ভাড়াটিয়া সন্ত্রাসীরা আবুল বাশার কে বেধড়ক মারধর করতে থাকে। এতে আবুল খায়ের বাধা দিলে তাকেও এলোপাতাড়ি মারধর করে মারকে আবুল খায়ের মাটিতে পড়ে গেলে বেহুঁশ অবস্থায় ফেলে পালিয়ে যায় সন্ত্রাসীরা।
নাম প্রকাশে অনিচ্ছুক প্রত্যক্ষদর্শীরা জানায় মিন্টু এবং জুয়েল রাজনীতির প্রভাব খাটিয়ে নিরীহ মানুষের উপর অত্যাচার করে আসছে এবং ওই এলাকার অনেক গুলো সরকারি সম্পত্তি তারা দখল করে রেখেছে।

   আবুল কাশেম জানায় আমার পৈতৃক ভিটিতে ঘরের কাজ করার সময় জুয়েলের নেতৃত্বে একদল সন্ত্রাসী কাজে বাধা দেয় কিন্তু মিন্টু জুয়েল পূর্ব শত্রুতার কারণে তাদের চাচা আবুল বাশার ও আবুল খায়ের কে পিটিয়েছে। আবুল বাশার ও আবুল খায়ের জানায় আমাদের ভাই রুহুল আমিনের সাথে জমিজমা নিয়ে দীর্ঘদিন বিরোধ চলে আসছে এর সূত্র ধরে তার ছেলে জুয়েলের নেতৃত্বে একদল বহিরাগত সন্ত্রাসী আমাদের ওপর অতর্কিত হামলা করে মারাত্মক ভাবে আহত হই আমরা।

এদের অত্যাচারে বাড়ির লোকজন বসবাস করা দুর্বিষহ হয়ে পড়েছে। মিন্টু জুয়েল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন বহিরাগত ভাড়াটিয়া সন্ত্রাসীরা সঠিক নয়। আমরা যেহেতু রাজনীতি করি আমাদের উপর হামলা হয়েছে শুনে দলের কর্মীরা ছুটে এসেছে এ ব্যাপারে জানতে চাইলে ইউপি সদস্য দুলাল বলেন। ঘটনার সময় আমি সেখানে উপস্থিত ছিলাম না রুহুল আমিনের ছেলেরা কারো কথা শুনেনা।

খবর : আমার খবর টুয়েন্টিফোর ডটকম।

No comments:

Post a Comment

Home