রামগঞ্জ ব্লাড ডোনার্স ক্লাবের বিশেষ সম্মাননা স্মারক লাভ - খবরের অন্তরালে

জাতীয়

সর্বশেষ সংবাদ

Friday, 22 March 2019

রামগঞ্জ ব্লাড ডোনার্স ক্লাবের বিশেষ সম্মাননা স্মারক লাভ



স্বেচ্ছায় রক্তদান অসহায় দরিদ্র মানুষের কল্যাণে এগিয়ে আসা ও মানব সেবায় বিশেষ অবদান রাখায় রামগঞ্জ ব্লাড ডোনার্স ক্লাব বিশেষ সম্মাননা স্মারক লাভ করেছেন।

শুক্রবার বিকালে রামগঞ্জ জিয়াউল হক জিয়া উচ্চ বিদ্যালয় ও কলেজ মিলনায়তনে স্বেচ্ছাসেবী সংগঠন "বাঁধন" রামগঞ্জ'র উদ্যোগে শিক্ষাবৃত্তি ২০১৯, আয়োজিত অনুষ্ঠানে এই সম্মাননা প্রদান করা হয়।
বাঁধন এর সভাপতি মোঃ মাসুম বিল্লাহর সভাপতিত্বে রামগঞ্জ ব্লাড ডোনার্স ক্লাবের সভাপতি সাংবাদিক মাহমুদ ফারুক সম্মাননা স্মারক গ্রহণ করেন।

বাঁধনের সাধারণ সম্পাদক শামসুল ইসলাম নিপ্পন এর সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কেথুড়ি ইসলামিয়া ফাজিল মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা মুজিবুল হক জিয়াউল হক জিয়া উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ তাজুল ইসলাম পাইন।
আরো উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা ও বিশিষ্ট সমাজসেবক হাবিবুর রহমান আব্দুল রাশেদ মোহাম্মদ সালাউদ্দিন আহমেদ মোল্লা সাউদের খিল উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক নেছার উদ্দিন বাঁধনের সাবেক সভাপতি নাজমুল হাসান।

উক্ত শিক্ষাবৃত্তি অনুষ্ঠানে ২০ জন শিক্ষার্থীকে শিক্ষাবৃত্তি প্রদান করা হয় এবং আগামী এক বছরের শিক্ষা উপকরণ ২০ শিক্ষার্থীদের মাঝে বিতরণ করা হয়।
এছাড়াও ব্যক্তি পর্যায়ে মানব সেবায় বিশেষ অবদান রাখায় রামগঞ্জ থানার এসআই জহির উদ্দিন সংগঠন পর্যায়ে স্কলার সোসাইটি রামগঞ্জ রামগঞ্জ ব্লাড ডোনার্স ক্লাব কে বিশেষ সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

No comments:

Post a Comment

Home