রামগঞ্জে শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান অনুষ্ঠান - খবরের অন্তরালে

জাতীয়

সর্বশেষ সংবাদ

Tuesday, 26 March 2019

রামগঞ্জে শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান অনুষ্ঠান


লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার নারায়নপুর উচ্চ বিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের উদ্যোগে মঙ্গলবার দুপুরে প্রতিষ্ঠানের মাঠে ৫০ জন মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান করা হয়।


সংগঠনের সভাপতি হাজী বিল্লাল হোসেন পাটোয়ারীর সভাপতিত্বে এবং সাংগঠনিক সম্পাদক আহমেদ স্বপন এর উপস্থাপনায় অনুষ্ঠিত বৃত্তি প্রদান অনুষ্ঠান শিক্ষার গুণগতমান বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের অভিভাবকদের ভূমিকা তুলে ধরে প্রধান অতিথির বক্তব্য রাখেন নারায়নপুর উচ্চ বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি মোঃ মাসুদ পাটোয়ারী। সদস্য সচিব মোহাম্মদ আজাদ হোসেন শিক্ষা অনুরাগী মফিজুল ইসলাম পাটোয়ারী অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি ফরহাদ হোসেন সাধারণ সম্পাদক আব্দুর রহমান রামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক যুগান্তর প্রতিনিধি সাংবাদিক আবু সাঈদ মোহন দৈনিক ইত্তেফাক প্রতিনিধি জাকির হসেন মাস্তান বিশিষ্ট ব্যবসায়ী মোঃ কামাল হোসেন সবুজ মেম্বার মেম্বার প্রমুখ।

এইসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন শিক্ষার মান উন্নয়নে শিক্ষার্থীদের অভিভাবকদের নিয়ে এ ধরনের সমাবেশ সত্যিকার অর্থে বিদ্যালয়ের লেখাপড়ার মানকে আরও একধাপ এগিয়ে নিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। তিনি সব শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন তোমরা আগামী দিনের ভবিষ্যৎ তোমাদের দিকে দেশ তাকিয়ে থাকবে তোমরা এখান থেকে শিক্ষা নিয়ে এমন কিছু করো যাতে ভবিষ্যতে তোমরা তোমাদের নিজেদের ভবিষ্যৎ উজ্জ্বল করে একজন প্রকৃত ঈমানদার মানুষ হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে পারো।

No comments:

Post a Comment

Home