লক্ষ্মীপুর রামগঞ্জে সংসদ সদস্য আনোয়ার খান গতকাল জাতীয় সংসদে রামগঞ্জের বিভিন্ন সমস্যা নিয়ে জোরালো বক্তব্য রাখেন - খবরের অন্তরালে

জাতীয়

সর্বশেষ সংবাদ

Tuesday, 5 March 2019

লক্ষ্মীপুর রামগঞ্জে সংসদ সদস্য আনোয়ার খান গতকাল জাতীয় সংসদে রামগঞ্জের বিভিন্ন সমস্যা নিয়ে জোরালো বক্তব্য রাখেন

Image result for anowar khan mp
anwar khan mp photo internet
গতকাল মহান জাতীয় সংসদে লক্ষ্মীপুর রামগঞ্জ আসনের সংসদ সদস্য জনাব আনোয়ার হোসেন খান রাষ্ট্রপতির ভাষণের উপর বক্তব্য রাখেন।
রাষ্ট্রপতির ভাষণের উপর বক্তব্য রাখার জন্য মাননীয় স্পিকার জনাব আনোয়ার খান কে ১৩ মিনিট সময় দেন। এসময়ের মধ্যে জনাব আনোয়ার খান বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশ সৃষ্টি করেছেন বিদায় তিনি আজ মহান সংসদে দাঁড়িয়ে কথা বলতে পারছেন তাই তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে কৃতজ্ঞ সরে স্মরণ ও সম্মান করেন। সাথে সাথে জাতীয় চার নেতা এবং মুক্তিযুদ্ধে শহীদ মা বোনদের কে স্মরণ করেন। 

এবং তিনি ধন্যবাদ জ্ঞাপন করেন বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে যিনি বাংলাদেশকে একটি উন্নয়নশীল দেশ থেকে মধ্যম আয়ের দেশে পরিণত করেছেন। এবং তিনি প্রধানমন্ত্রীকে আবারও ধন্যবাদ জানিয়ে বলেন পদ্মা সেতু ফ্লাইওভার কর্ণফুলী টানেল এবং বিদ্যুৎ খাতে অভূতপূর্ব সাফল্য অর্জন করায়।
তারপর তার নির্ধারিত বক্তব্য জনাব আনোয়ার খান সাহেব রামগঞ্জ এর বিভিন্ন সমস্যার কথা একে একে তুলে ধরেন। প্রথমে তিনি রামগঞ্জের জরাজীর্ণ রাস্তাঘাট নির্মাণ করার জন্য মাননীয় যোগাযোগ মন্ত্রীর আকর্ষণ করেন স্পিকার এর মাধ্যমে। তারপর শিক্ষা খাতে বিভিন্ন স্কুল-কলেজের দৈন্যদশা উল্লেখ করে যাতে করে গ্রাম গঞ্জের স্কুল কলেজ মাদ্রাসা সহ বিভিন্ন ক্ষেত্রে সরকার সহযোগিতা করেন তার জন্য মাননীয় মন্ত্রীর মহোদয়ের সহযোগিতা চান।
এছাড়াও তিনি রামগঞ্জের স্বাস্থ্যখাতে অবহেলা অবহেলিত হাসপাতালের সমস্যার কথা তুলে ধরেন মহান সংসদে। রামগঞ্জের রাস্তার মধ্যে সড়ক বাতি না থাকায় মাননীয় মন্ত্রীর নিকট রামগঞ্জের সড়কে সড়ক বাতির ব্যবস্থা করার জন্য। আবেদন জানান।
ভিডিও সংগৃহীত ফেসবুক থেকে।

No comments:

Post a Comment

Home