উপজেলা বিএনপি'র সাংগঠনিক সম্পাদক তোফাজ্জল হোসেন মোল্লার ইন্তেকাল - খবরের অন্তরালে

জাতীয়

সর্বশেষ সংবাদ

Friday, 15 March 2019

উপজেলা বিএনপি'র সাংগঠনিক সম্পাদক তোফাজ্জল হোসেন মোল্লার ইন্তেকাল

আজ লক্ষীপুর জেলার রামগঞ্জ উপজেলার বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক জনাব তোফাজ্জল হোসেন মোল্লা ইন্তেকাল করিয়াছেন ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
জনাব তোফাজ্জল হোসেন মোল্লা। ছবি: ফেসবুক

মরহুমের নামাজে জানাজা আগামীকাল তার নিজ বাড়িতে অনুষ্ঠিত হবে। উক্ত জানা যায় সকলকে অংশগ্রহণ করার জন্য অনুরোধ করা হয়েছে মরহুমের শোকসন্তপ্ত পরিবারবর্গের পক্ষ থেকে।
জনাব তোফাজ্জল হোসেন মোল্লার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন উপজেলা বিএনপি'র সভাপতি সাবেক সংসদ সদস্য জনাব নাজিম উদ্দিন আহমেদ। জনাব নাজিম উদ্দিন সাহেব মরহুমের মৃত্যুতে শোক প্রকাশ করে বলেন আল্লাহ যেন তাকে জান্নাত নসিব করেন এবং মরুভূমির পরিবারবর্গ কে ধৈর্য ধারণ করার তৌফিক দান করেন।
জনাব তোফাজ্জল হোসেন মোল্লার মৃত্যুর চেয়ে আরো শোক প্রকাশ করেন এলডিপির সিনিয়র যুগ্ম মহাসচিব ও ২০ দলীয় জোটের অন্যতম নেতা জনাব শাহাদাত হোসেন সেলিম। জনাব শাহাদাত হোসেন সেলিম বর্তমানে ইংল্যান্ডে পরিবার সাথে নিয়ে ভ্রমণে আছেন ইতিমধ্যে তিনি তার ফেসবুকে মরহুমের মৃত্যুতে শোক প্রকাশ করে এবং তার আত্মার মাগফেরাত কামনা করেন।
জনাব সেলিম সাহেব তাঁর পরিবারবর্গ কে ধৈর্য ধারণ করার তৌফিক দান করার জন্য মহান আল্লাহর দরবারে প্রার্থনা করেন। তিনি তার ফেসবুকে মরহুম এর সাথে তোলা একটি ছবি শেয়ার করে বলেন গত বছর জনাব তোফাজ্জল হোসেন মোল্লা অসুস্থ অবস্থায় যখন হাসপাতালে তাকে দেখতে গিয়েছিলেন।
এছাড়াও মরহুমের আত্মার মাগফেরাত করে এবং শোক প্রকাশ করেন উক্ত উপজেলার বিএনপির অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

No comments:

Post a Comment

Home