পাকিস্তান ক্রিকেট দলে আকমল ও জুনায়েদ অস্ট্রেলিয়ার বিপক্ষে - খবরের অন্তরালে

জাতীয়

সর্বশেষ সংবাদ

Friday, 8 March 2019

পাকিস্তান ক্রিকেট দলে আকমল ও জুনায়েদ অস্ট্রেলিয়ার বিপক্ষে

অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য ১৬ সদস্যের দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। যেখানে বিশ্রাম দেয়া হয়েছে নিয়মিত দলের ৬ জন সদস্য কে।
পাকিস্তান ক্রিকেট দলে ছবি: ইন্টারনেট

এদিকে দুই বছরেরও বেশি সময় পার করে দলে ঢুকেছেন অভিজ্ঞ মিডল অর্ডার ব্যাটসম্যান উমর আকমল। ২০১৭ সালের জানুয়ারিতে অস্ট্রেলিয়ার বিপক্ষে অ্যাডিলেডে শেষ ওয়ানডেতে কে ছিলেন ওমর আকমল। পাশাপাশি পিএসএলে দারুণ পারফর্মেন্স পর ডাক পেয়েছেন অভিজ্ঞ পেসার জুনায়েদ খান।
দলের প্রধান নির্বাচক ইনজামামুল হক জানিয়েছেন অস্ট্রেলিয়ার বিপক্ষে আসন্ন সিরিজে ৬ জন ক্রিকেটার কে বিশ্রাম দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। বিশ্রামে যাওয়া 6 জন খেলোয়াড় হচ্ছেন সরফরাজ আহমেদ বাবর আজম শাহিন শাহ আফ্রিদি ফখর জামান শাদাব খান এবং হাসান আলী।
কিছু খেলোয়াড় কে বিশ্রাম দেওয়ার কারণে অভিষেক ঘটতে পারে ৩১ বছর বয়সী আবেদ আলী এবং ১৮ বছর বয়সী ফাস্ট বোলার মোহাম্মদ হাসনাইন। দক্ষিণ আফ্রিকায় সর্বশেষ সফরের দল থেকে বাদ পড়েছেন কেবল হুসাইন তালাত। আর আংগুলের সার্জারির পর এখনো সুস্থ হয়ে না উঠায় দলে নেই মোহাম্মদ হাফিজ।
অস্ট্রেলিয়া পাকিস্তানের পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজটি শুরু হবে আগামী  মার্চ আবুধাবির শারজায় সিরিজের প্রথম ওয়ানডে দিয়ে। শেষ হবে ৩১ শে মার্চ দুবাই।

No comments:

Post a Comment

Home