স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য হলেন সুলতান মনসুর - খবরের অন্তরালে

জাতীয়

সর্বশেষ সংবাদ

Sunday, 10 March 2019

স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য হলেন সুলতান মনসুর

স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য হলেন জাতীয় ঐক্যফ্রন্ট থেকে নির্বাচিত সংসদ সদস্য সুলতান মনসুর। সংসদ সদস্য হিসেবে শপথ গ্রহণ করার পর তাকে এই কমিটির সদস্য করা হলো।
সুলতান মুনসুর

রবিবার জাতীয় সংসদের চিফ হুইপ স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির অন্য গঠনের প্রস্তাব করলে তা কণ্ঠভোটে পাস হয়। সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকুকে স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি করা হয়।
উক্ত কমিটির অন্য সদস্যরা হলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, সংসদ সদস্য আফছারুল আমীন, কিশোরগঞ্জ থেকে নির্বাচিত সংসদ সদস্য ও পুলিশের সাবেক আইজিপি নূর মোহাম্মদ, বগুড়া ৫ আসনের সংসদ সদস্য মোঃ হাবিবুর রহমান জয়পুরহাট ১ আসনের সংসদ সদস্য শামসুল আলম সুনামগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য পীর ফজলুর রহমান জামালপুর ২ আসনের সংসদ সদস্য ফরিদুল হক খান খাগড়াছড়ি থেকে নির্বাচিত সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা।
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভরাডুবির পর নির্বাচনে কারচুপির অভিযোগ তুলে শপথ গ্রহণ করেননি জাতীয় ঐক্যফ্রন্ট তথা বিএনপি'র নির্বাচিত সংসদ সদস্যগণ। এক্ষেত্রে ঐক্যফ্রন্টের ও দলের শর্ত না মেনে সুলতান মোহাম্মদ মনসুর গত ৭ ই মার্চ সংসদ সদস্য হিসেবে শপথ গ্রহণ করেন। ডাকসুর সাবেক ভিপি সুলতান মোহাম্মদ মনসুর কে গণফোরাম থেকে বহিষ্কার করা হয়। গণফোরাম বলছে সুলতান মোহাম্মদের সংসদ সদস্য কিভাবে বাতিল করা যায় সে ব্যাপারে তারা আইনি ব্যবস্থা নিবেন এবং সংবিধান বিশেষজ্ঞদের সাথে এই নিয়ে তাদের আলোচনা হয়েছে।

No comments:

Post a Comment

Home