লক্ষ্মীপুরে উপজেলা নির্বাচনকে ঘিরে দুই চেয়ারম্যান প্রার্থীর পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন - খবরের অন্তরালে

জাতীয়

সর্বশেষ সংবাদ

Thursday, 21 March 2019

লক্ষ্মীপুরে উপজেলা নির্বাচনকে ঘিরে দুই চেয়ারম্যান প্রার্থীর পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

লক্ষ্মীপুরে পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন নৌকার প্রার্থীর পক্ষে জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু এবং স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী বর্তমান উপজেলা চেয়ারম্যান জনাব সালাউদ্দিন টিপু তারা একে অপরের বিরুদ্ধে পৃথক সংবাদ সম্মেলনে অভিযোগ করেন।
দুই প্রার্থীর সংবাদ সম্মেলন।

বৃহস্পতিবার সকালে শহরের বাগবাড়ি নিজ অফিসে জেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম ফারুক পিংকু সংবাদ সম্মেলনে বলেন, গতকাল বুধবার রাতে লক্ষীপুর পৌরসভার ৯ নং ওয়ার্ডে নৌকা প্রতীকের সমর্থনে সভা চলাকালে দুর্বৃত্তরা এক আওয়ামী লীগ নেতার গায়ে গরুর গোবর ও মল নিক্ষেপ করেন। এছাড়া একই সাথে দুই ছাত্রলীগ কর্মীর উপর হামলা করে।

তিনি আরো বলেন এর আগে দলীয় কার্যালয়ে একজন কর্মীকে লাঞ্চিত করা হয়। জনাব পিংকু এসব ঘটনায় প্রতিপক্ষ স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের কে দায়ী করে আরো বলেন উপজেলা নির্বাচনকে ঘিরে বিভিন্ন স্থানে তালিকাভুক্ত সন্ত্রাসী এলাকা ঘুরে বেড়াচ্ছে তারা বিভিন্ন স্থানে নৌকার সমর্থকদের হুমকি দিচ্ছে বলে অভিযোগ। জনাব গোলাম ফারুক পিংকু আরো বলেন এসব সন্ত্রাসীদের গ্রেফতার না করলে আগামী ২৪ মার্চ লক্ষ্মীপুর উপজেলা নির্বাচনে রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কা রয়েছে।

জেলা আওয়ামী লীগের সংবাদ সম্মেলন এর পর দুপুর একটায় লক্ষ্মীপুর প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী একেএম সালাউদ্দিন টিপু।

জনাব সালাউদ্দিন টিপু আওয়ামী লীগ নেতার উপর গোবর নিক্ষেপের ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে ওই কাজে জড়িতদের শাস্তি দাবি করেন। এ সময় পাল্টা অভিযোগ করে টিপু বলেন নৌকার প্রার্থীর জনপ্রিয়তার শূন্য দেখে নির্বাচনকে প্রভাবিত করার অপচেষ্টা করছেন তারা।
তিনি পাল্টা অভিযোগ করে বলেন জনগণের কাছে না গিয়ে কিছু সেলফি বাজ আওয়ামী লীগ নেতা তাদের বাসায় বসে উল্টা পাল্টা অভিযোগ করছেন তিনি বলেন নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ যাতে হয় সে ব্যাপারে প্রশাসন নির্বাচন কমিশন ও জেলার কর্মরত সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন জনাব সালাউদ্দিন টিপু।

No comments:

Post a Comment

Home