৯৫ ভাগ মানুষ আমার প্রশংসা করছে - খবরের অন্তরালে

জাতীয়

সর্বশেষ সংবাদ

Saturday, 23 March 2019

৯৫ ভাগ মানুষ আমার প্রশংসা করছে

photo, collected internet

প্রথমবারের মতো চলচ্চিত্রে নাম লিখেছেন রোদেলা জান্নাত। আর প্রথম ছবিতেই সহ-অভিনেতা হিসেবে পেয়েছেন দেশের শীর্ষ তারকা শাকিব খানকে। বৃহস্পতিবার ইউটিউব এসেছে তার প্রথম ছবির প্রথম গান।
কেমন সাড়া পাচ্ছেন রোদেলা?

শাকিবের সঙ্গে শাহেনশাহ ছবিতে প্রিয়া চরিত্রে দেখা যাবে রোদেলাকে। বৃহস্পতিবার সন্ধ্যায় শাহেনশা ছবির প্রেমের রাজা শিরোনামের গানটি প্রকাশ হয়েছে ইউটিউবে। এ গানে শাকিব খান নুসরাত ফারিয়ার সঙ্গে বেশ আবেদনময়ীরূপে দেখা গেছে রোদেলাকে।

প্রেমের রাজা গান প্রকাশের পর শাকিব খানের সঙ্গে রোদেলাকে নিয়ে বেশ ইতিবাচক মন্তব্য করেছেন দর্শক। ইউটিউব এর মন্তব্য এবং সোশ্যাল মিডিয়া ঘাটলে তা প্রমাণ পাওয়া যাবে। রোদেলা নিজেও এটা টের পেয়েছেন যে মানুষ তাকে গ্রহণ করেছে।

চ্যানেল আই অনলাইন কে তিনি বলেন ৯৫ ভাগ মানুষ আমার প্রশংসা করছে। তারা বলছে নতুন হিসাবে আমি ভালো করেছি, শাকিব খান এবং নুসরাত ফারিয়া দুজনেই বড় মাপের তারকা। তাদের সঙ্গে এক গানে স্ক্রিন শেয়ার করেছি এটা অনেক বড় ব্যাপার।

রোদেলা মনে করেন তার আরও চেষ্টা করা উচিত ছিল। নতুন বলে হয়তো এটিকে সনের কিছুটা ঘাটতি ছিল। প্রথম গানে ছোট ছোট যেসব ভুল রয়েছে সেগুলো আগামীতে শুধরিয়ে নিয়ে মাঠে নামবেন বলে জানিয়েছেন নবীন এই তারকা।

No comments:

Post a Comment

Home