পুনরায় ভাইস চেয়ারম্যান নির্বাচিত হতে চান দেওয়ান বাচ্চু - খবরের অন্তরালে

জাতীয়

সর্বশেষ সংবাদ

Sunday, 3 March 2019

পুনরায় ভাইস চেয়ারম্যান নির্বাচিত হতে চান দেওয়ান বাচ্চু

দেওয়ান বাচ্চু ছবি: ফেসবুক
রামগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে পুনরায় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়ে রামগঞ্জ বাসীর সেবায় নিয়োজিত থাকতে চান উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দেওয়ান বাচ্চু। এই স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে আসন্ন রামগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে অনলবর্ষী বক্তা ও বন্ধু খ্যাত দেওয়ান বাচ্চু এবারও রামগঞ্জ উপজেলার পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন।
সব সময় মাদকের বিরুদ্ধে সোচ্চার দেওয়ান বাচ্চু প্রার্থী হওয়ায় উপজেলা সর্বস্তরের ভোটারদের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দীপনার সৃষ্টি হয়েছে বলে জানিয়েছেন তাঁর অনুসারীগণ।
স্বেচ্ছাশ্রমের ভিত্তিতে দল-মতের ঊর্ধ্বে দেওয়ান বাচ্চুর পক্ষে তুমুল গণসংযোগ চলছে বলে দাবি করেন তারা। উপজেলার ভোলাকোট কাজিরখীল দরবেশপুর করপাড়া ভাদুর ইউনিয়নসহ বিভিন্ন এলাকার লোকজন জানান তৃণমূল থেকে উঠে আসা দেওয়ান বাচ্চু দলের যেমন একজন পরীক্ষিত নেতা তেমনি কর্মীবান্ধব। তিনি সর্বদা শান্ত প্রকৃতির এবং স্বজনপ্রীতি হীন। শিক্ষা অনুরাগী এই নেতা চৌমুহনী আম সিনিয়র আলিম মাদ্রাসা কাজিরখিল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতির দায়িত্ব পালন করে আসছেন। তার দায়িত্ব পালন কালীন সময়ে তিনি এই দুটি প্রতিষ্ঠানকে সাফল্যের উচ্চ শিখরে নিয়ে পৌঁছেছেন। পাশাপাশি উপজেলার অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠানগুলোকে এগিয়ে নেওয়ার লক্ষ্যে সহযোগিতার হাত প্রসারিত রেখেছেন। গরীব দুস্থ জনগণের পাশে দাঁড়ানোর লক্ষ্যে কয়েক শত বয়স্ক ভাতা বিধবা ভাতা প্রতিবন্ধী মাতৃত্বকালীন ভাতা কার্ডের ব্যবস্থা করণ শহ শত পরিবারের মাঝে সোলার এর ব্যবস্থা করেছেন। চিকিৎসা সেবা নিশ্চিতকরণে স্বাস্থ্য কেন্দ্রগুলোর উন্নয়নের সদা অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছেন। প্রত্যেক ঈদে শত শত অসহায় নারী পুরুষকে শাড়ি-লুঙ্গি প্রদান করে যাচ্ছেন।
কর্মীবান্ধব নেতা সব সময় রামগঞ্জে অবস্থান করে নেতাকর্মীদের পাশে থেকে নেতৃত্ব দিয়ে যাচ্ছেন। শতভাগ বিদ্যুতায়ন এ বিনা পারিশ্রমিকে এ উপজেলার সহস্রাধিক পরিবারকে বিদ্যুৎ পাওয়ার ব্যবস্থা করুন সহ মিটার স্থাপনের সহযোগিতা করেছেন। তিনি উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পালনকালে উপজেলা পরিষদের সৌন্দর্য বর্ধনে এবং ডিজিটাল হাজিরা নিশ্চিত করণে বলিষ্ঠ ভূমিকা রেখেছেন। দ্বীনি শিক্ষা প্রসারে তিনি সর্বদা মসজিদ-মাদ্রাসায় অনুদান অব্যাহত রেখেছেন। এসব কারণে জনগণ পুনরায় ভাইস চেয়ারম্যান পদে দেওয়ান বাচ্চু কে দেখতে চান বলে জানিয়েছেন তার অনুসারীরা।
তাই এবারের উপজেলা নির্বাচনে দেওয়ান বাচ্চু কে  চশমা মার্কা ভোট দিয়ে নির্বাচিত করলে তিনি তার অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করবেন পাশাপাশি রামগঞ্জের উন্নয়নে তার অবদান আরো বাড়িয়ে দিবেন বলে জানিয়েছেন তাঁর অনুসারীগণ।

No comments:

Post a Comment

Home