অঙ্গীকার ভঙ্গ করছে সুলতান মনসুর ব্যবস্থা নেবে গণফোরাম - খবরের অন্তরালে

জাতীয়

সর্বশেষ সংবাদ

Wednesday, 6 March 2019

অঙ্গীকার ভঙ্গ করছে সুলতান মনসুর ব্যবস্থা নেবে গণফোরাম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ধানের শীষ প্রতীকে জাতীয় ঐক্যফ্রন্ট থেকে নির্বাচিত গণফোরামের নেতা সুলতান মোহাম্মদ মনসুর সংসদ সদস্য হিসেবে শপথ নিয়ে অঙ্গীকার ভঙ্গ করেছেন বলে দাবি করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। এর কারণে দল তার বিরুদ্ধে ব্যবস্থা নেবে বলে জানিয়েছেন তিনি।
রুহুল কবির রিজভী। ছবি সংগৃহীত 

গণফোরাম নেতা সুলতান মোহাম্মদ মনসুর সংসদ সদস্য হিসেবে শপথ নেওয়ার প্রতিক্রিয়ায় আজ বেলা সাড়ে ১১ টার দিকে রাজধানীর নয়াপল্টনে এক সংবাদ সম্মেলনে তিনি এ তথ্য জানান। বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন আমি শুধু এটুকু বলব। রাজনীতিতে অঙ্গীকার ভঙ্গকারী ছলনাময়ীরা মানুষের কাছে গণশত্রুতে পরিণত হবে। গণফোরাম তার বিরুদ্ধে ব্যবস্থা নেবে।
এই ঘটনা নিয়ে বিকেল চারটায় আনুষ্ঠানিক সংবাদ সম্মেলন করবে গণফোরাম।গণফোরামের মতিঝিল কার্যালয়ে দলের সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টু এই সংবাদ সম্মেলন করবেন।
যদিও এর আগে মোস্তফা মহসিন মন্টু বলেছেন দলের বিরুদ্ধে গিয়ে শপথ গ্রহণ করলে গণফোরাম সুলতান মোহাম্মদ মনসুর বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেবে।
গণফোরামের নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে সুলতান মোহাম্মদ মনসুর কে দল থেকে বহিষ্কার পাশাপাশি তার এমপি পদের বৈধতা নিয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

No comments:

Post a Comment

Home