লক্ষীপুরের রামগঞ্জে ভাইস চেয়ারম্যান প্রার্থী সোহেল রানার মনোনয়নপত্র প্রত্যাহার - খবরের অন্তরালে

জাতীয়

সর্বশেষ সংবাদ

Thursday, 7 March 2019

লক্ষীপুরের রামগঞ্জে ভাইস চেয়ারম্যান প্রার্থী সোহেল রানার মনোনয়নপত্র প্রত্যাহার

আজ লক্ষ্মীপুর রামগঞ্জ উপজেলার নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জনাব সোহেল রানা তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন। সোহেল রানা তার মনোনয়নপত্র প্রত্যাহার করে বর্তমান ভাইস চেয়ারম্যান জনাব দেলোয়ার হোসেন দেওয়ান বাচ্চু কে সমর্থন দিয়েছে।
সোহেল রানা ছবি ফেসবুক

আজ সোহেল রানা ফেসবুকে এক স্ট্যাটাসের মাধ্যমে সে তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন বলে জানিয়েছেন। তিনি কেন মনোনয়নপত্র প্রত্যাহার করলেন তা তিনি তার পোস্টে জানিয়েছেন রামগঞ্জের সংসদ সদস্য জনাব ডঃ আনোয়ার হোসেন খান সাহেবের নির্দেশে।
ফেসবুকে দেওয়া জনাব সোহেল রানার স্ট্যাটাসটি হুবহু নিম্নে দেওয়া হল।
প্রিয় রামগঞ্জবাসী আসসালামু আলাইকুম। আপনাদের সকলের দোয়া সমর্থন ও ভালোবাসা নিয়ে আমি রামগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছিলাম। কিন্তু আমাদের রামগঞ্জের আওয়ামী রাজনীতির সর্বোচ্চ অভিভাবক সাড়ে চার লক্ষ জনতার প্রতিনিধি, প্রিয় নেতা ডঃ আনোয়ার হোসেন খান এমপি মহোদয়ের নির্দেশে আমি আজ মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছি এবং রামগঞ্জ উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান জনাব দেলোয়ার হোসেন দেওয়ান বাচ্চু ভাইয়ের প্রতি আমার সমর্থন জ্ঞাপন করছি। এতদিন পর্যন্ত যারা আমাকে সমর্থন জানিয়েছেন, সাহস যুগিয়েছেন, আমার জন্য নিরলস পরিশ্রম করেছেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে আমার প্রচারণায় যারা নিবেদিত ছিলেন তাদের সবার প্রতি আমি আকুন্ঠ কৃতজ্ঞ। আপনাদের এই নির্লোভ ভালোবাসা আমার আগামী দিনের রাজনীতির জন্য অনুপ্রেরণা হয়ে থাকবে। আমি আপনাদের প্রত্যাশার প্রতিদান দিতে ব্যর্থ হওয়ার কারণে নতজানু চিত্তে ক্ষমাপ্রার্থী। মাননীয় এমপি মহোদয় ডঃ আনোয়ার খান এর সিদ্ধান্তই আমার জন্য শিরোধার্য। সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন আমৃত্যু আপনাদের ভালোবাসায় বেঁচে থাকতে পারি। জয় বাংলা জয়, বঙ্গবন্ধু।

No comments:

Post a Comment

Home